কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সংক্ষেপে টিটিসি একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, যেখানে বহুমুখী বাস্তব ও কর্মমুখী শিক্ষা প্রদান করা হয়ে থাকে। বাংলাদেশ ‘শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন বর্তমানে দেশে ৩৮টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। সম্প্রতি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ অতিথি প্রশিক্ষক

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি বা সমমানপাশ।

বেতনঃ দৈনিক ২০০০ টাকা।

২।পদের নামঃ  সহকারী অতিথি প্রশিক্ষক

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি বা সমমানপাশ।

বেতনঃ দৈনিক ২০০০ টাকা।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে www.goodjobbd.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Bckc0oc

Application Deadline: 24 December 2020

অফিশিয়াল ওয়েবসাইটঃwww.ttcbog.gov.bd

২০১০ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও ৩৫টি জেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও মেরিন ইনস্টিটিউট স্থাপনের উদ্যোগ নেন। বর্তমানে বাংলাদেশের ৬২ টি জেলায় ৬৮টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও মেরিন ইনস্টিটিউট রয়েছে।বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর অধীনে পরিচালিত হয় এখানে এসএসসি (ভোকেশনাল) ও বিভিন্ন সময় মেয়াদী কারিগরি প্রশিক্ষণ কার্যক্রম পরিচালিত হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published.

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.