বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ সামরিক বাহিনীর নৌযুদ্ধ শাখার দায়িত্ব পালন করে বাংলাদেশ নৌবাহিনী ।সম্প্রতি বাংলাদেশ নৌবাহিনী  শুন্যপদে পুরুষ ও মহিলা উভয়ে  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের  আবেদন করার জন্য আহবান করা হচ্ছে ।

১। ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা – পুরুষ।

বয়স: ০১ জুলাই ২০২১ তারিখে অনুর্ধ্ধ ২৮ বছর (এফিডেভিট গ্রহণযােগ্য নয়)।

শিক্ষাগত যােগ্যতা: (ন্যুনতম)। সরকার কর্তৃক স্বীকৃত স্বনামধন্য বিশ্ববিদ্যালয় হতে নেভাল আর্কিটেকচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিষয়ে বি.এসসি ইঞ্জিনিয়ারিং। প্রার্থীকে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ ৪.৫০ সহ বি.এসসি ইঞ্জিনিয়ারিং-এ সিজিপিএ ৩.০০ (৪-স্কেলে) প্রাপ্ত হতে হবে।

বৈবাহিক অবস্থা: অবিবাহিত।

২। বাংলাদেশ নৌবাহিনী ভলান্টিয়ার বিজার্ভ কমিশন (বিএনভিআর) সাপ্রাই শাখা-পুরুষ ও মহিলা।

বয়স: ০১ জুলাই ২০২১ তারিখে অনু্ধ্ব ২৮ বছর (এফিডেভিট গ্রহণযােগ্য নয়)

শিক্ষাগত যােগ্যতা: (ন্যূনতম)। সরকার কর্তৃক স্বীকৃত স্বনামধন্য বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য/পরিসংখ্যান/অর্থনীতি বিষয়ে সম্মান অথবা বিবিএ। প্রার্থীকে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ ৪.৫০ সহ স্নাতক (সম্মান) পরীক্ষায় সিজিপিএ ৩.০০ (৪-ফেলে) প্রাপ্ত হতে হবে।

বৈবাহিক অবস্থা: অবিবাহিত।

 

৩। শিক্ষা শাখা – পূরুষ ও মহিলা।

বয়স: ০১ জুলাই ২০২১ তারিখে অনুর্ধব ৩০ বছর (এফিডেভিট গ্রহণযােগ্য নয়)।

শিক্ষাগত যােগ্যতা: সরকার কর্তৃক স্বীকৃত স্বনামধন্য বিশ্ববিদ্যালয় হতে নিম্নবর্ণিত বিষয়ে স্লাতক (সম্মান) সহ মাস্টার্স। প্রার্থীকে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ-৪.০০ সহ স্নাতক (সম্মান) এবং মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.০০ (৪-স্কেলে) প্রাপ্ত হতে হবে।

বৈবাহিক অবস্থা: অবিবাহিত/বিবাহিত।

 

এছাড়া আরো কিছু পদে নিয়োগ দেওয়া হবে ।সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে goodjobbd.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১ বিজ্ঞপ্তি  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বাংলাদেশ নৌবাহিনীর অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

6r63rmb
Sxnw8yf

Source: Kalerkantha, 08 January 2021

Application Deadline: 25 January 2021

আবেদন নিয়ম: ১।আবেদনকারী প্রার্থীগণকে www.joinnavy.navy.mil.bd ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এর ডান পার্শ্বে APPLY NOW এ ক্লিক করে আবেদন পদ্ধতি অনুসরণ করতে হবে।

২।আবেদনের শেষ পর্যায়ে অনলাইন ব্যাংকিং, মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট সম্পন্ন করা যাবে।

৩। প্রার্থীগণ যে কোন ব্যাংক কর্তৃক প্রদত্ত( VISA, Master Card e American Express) এবং মােবাইল ব্যাংকিং (যেমন- বিকাশ, রকেট, t-cash, শিওরক্যাশ, এমক্যাশ,মাইক্যাশ, ওয়ানক্যাশ, ইজিক্যাশ, কিউক্যাশ, নেক্সাস, এ্যামেক্স) ইত্যাদির মাধ্যমে চার্জ ব্যতিত ৭০০/- (সাতশত) টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করতে পারবেন।

নৌবাহিনী বেসামরিক নিয়োগ 2021

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ নৌবাহিনীর ওয়েবসাইট ঠিকানায় (www.joinnavy.mil.bd) বিজ্ঞাপনে উল্লেখিত নিয়মে আবেদন করতে পারবেন। আবেদনের পর ভর্তির জন্য নির্ধারিত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে

যোগাযোগ এর ঠিকানাঃ
পরিচালক
পার্সোনাল সার্ভিসেস পরিদপ্তর
নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩
ফোন: ০২-৯৮৩৬১৪১-৯, বর্ধিত ২২১৫
হেল্পলাইন: ০১৭৬৯-৭০২২১৫

Bangladesh Navy Civilian Job Circular 2021

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.