বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ।বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর হল ভূতাত্ত্বিক কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ সরকারের একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীন।সম্প্রতি বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর জব সার্কুলার প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ ড্রাইভার

পদের সংখ্যাঃ ০৭

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০

২।পদের নামঃ অফিস সহায়ক

পদের সংখ্যাঃ ১৪

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট

বেতনঃ ৮,২৫০-২০,০১০

৩।পদের নামঃ নিরাপত্তা প্রহরী

পদের সংখ্যাঃ ০৭

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট

বেতনঃ ৮,২৫০-২০,০১০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে www.goodjobbd.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর চাকরি বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Iuxdmh2

আবেদন শুরু সময়: ১১ ফেব্রুয়ারি ২০২১
আবেদন শেষ সময়: ০৫ মার্চ ২০২১

অফিশিয়াল ওয়েবসাইট: gsb.teletalk.com.bd

Geological Survey of Bangladesh Job Circular 2021

প্রতিষ্ঠানটি বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীন। এর কাজ হল দেশের সর্বত্র রীতিবদ্ধ ভূবৈজ্ঞানিক কার্যক্রম পরিচালনা ও ভূতাত্ত্বিক মানচিত্র প্রণয়ন করা। জিএসবির সদরদপ্তর ঢাকার সেগুনবাগিচায় অবস্থিত এবং এর বর্তমান মহাপরিচালক অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা বেগম, তিনি ১৫ জানুয়ারি ২০১৭ এ নিয়োগ পান।

অভিলক্ষ্য (Mission): খনিজ সম্পদের অনুসন্ধান, আবিষ্কার, মজুদ নির্ণয় এবং মান নির্ধারণের জন্য ভূতাত্ত্বিক/ভূ-পদার্থিক/প্রকৌশল ভূতাত্ত্বিক মানচিত্রায়ণ পরিচালনা এবং প্রাকৃতিক দূর্যোগ বিষয়ে সার্ভে ও প্রশমনে কাজ করা। প্রতিবেদন প্রস্তুতকরণ এবং বাংলাদেশ সরকারের নিকট পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য দাখিলকরন।

Leave a Reply

Your email address will not be published.

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.