বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।BPATC job circular 2020

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।BPATC job circular 2020।বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র বা বিপিএটিসি একটি স্বায়ত্তশাসিত প্রশিক্ষণমূলক প্রতিষ্ঠান যা সরকারি, বেসরকারি ও স্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের প্রশিক্ষণ দিয়ে থাকে।সম্প্রতি বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নাম: উপপরিচালক (প্রশিক্ষণ/গবেষণা)
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: পদের সহিত সংশ্লিষ্ট বিষয়ে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পি,এইচ.ডি ডিগ্রী।
বয়স: অনূর্ধ্ব ৪০ বৎসর।
বেতন: ৩৫,৫০০- ৬৭,০১০ টাকা।

২।পদের নাম: সহকারী পরিচালক (প্রশিক্ষণ)
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: লােক-প্রশাসন/রাষ্ট্রবিজ্ঞান/অর্থনীতি। সমাজ-বিজ্ঞান নির্দিষ্ট পদের সংগে সম্পর্কিত অন্য কোন সংশ্লিষ্ট সামাজিক বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণীর মাস্টার্স ডিগ্রী অথবা দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ দ্বিতীয় শ্রেণীর মাস্টার্স ডিগ্রী।
বয়স :অনূর্ধ্ব ৩০ বৎসর।
বেতন: ২২,০০০- ৫৩,০৬০ টাকা।

৩।পদের নাম: মূল্যানয় কর্মকর্তা
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃতিপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় হইতে সংশ্লিষ্ট ক্ষেত্র সম্পর্কিত সামাজিক বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণীর মাস্টার্স ডিগ্রী অথবা দ্বিতীয় শ্রেণীর অনার্স ডিগ্রীসহ দ্বিতীয় শ্রেণীর মাস্টার্স ডিগ্রী।
বয়স: অনূর্ধ্ব ৩০ বৎসর।
বেতন: ২২,০০০- ৫৩,০৬০ টাকা।

৪।পদের নাম: সহকারী পরিচালক (খেলাধুলা)
পদ সংখ্যা: ০২ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃতিপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় হইতে শরীরচর্চা শিক্ষা বিষয়ে দ্বিতীয় শ্রেণীর স্নাতক ডিগ্রী। অভিজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হইবে।
বয়স: অনূর্ধ্ব ৩০ বৎসর।
বেতন: ২২,০০০- ৫৩,০৬০ টাকা।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে www.goodjobbd.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2020 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Zqn0tpq

আবেদন নিয়ম: http://bpatc.teletalk.com.bd এ-র মধ্যেমে আবেদন ফরম পূরণ করতে পারবেন।

আবেদন শুরু তারিখ: ২৪ নভেম্বর ২০২০
আবেদন শেষ তারিখ: ৩১ ডিসেম্বর ২০২০

Brnk0zm

আবেদনের শেষ তারিখঃ ১১ অক্টোবর ২০২০

আবেদন সম্পর্কিতবিস্তারিত তথ্য জানতে : www.bpatc.org.bd

আবেদন করতে ভিজিট করুনঃ  bpatc.teletalk.com.bd

Apply Online: http://mopa.teletalk.com.bd

Brnk0zm (1)

আবেদনের শেষ সময় : ২৪ সেপ্টেম্বর ২০২০

 আবেদন করতে ভিজিট করুনঃbpatc.teletalk.com.bd 

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র বা বিপিএটিসি (BPATC= Bangladesh Public Administration Training Centre) একটি স্বায়ত্তশাসিত প্রশিক্ষণমূলক প্রতিষ্ঠান যা সরকারি, বেসরকারি ও স্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের প্রশিক্ষণ দিয়ে থাকে। এটি ঢাকা জেলার সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অবস্থিত। এছাড়া এর প্রশাসনিক তত্ত্বাবধানে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও খুলনা বিভাগের সদর দপ্তরে চারটি আঞ্চলিক লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে।

১৯৮৪ সালের ২৬ নং অর্ডিন্যান্সের আওতায় লোকপ্রশাসন ও ব্যবস্থাপনার জন্য প্রতিষ্ঠানটি একটি সমন্বিত জাতীয় স্বায়ত্তশাসিত প্রশিক্ষণ কেন্দ্র হিসেবে প্রতিষ্ঠিত হয়। সরকারের একজন সচিব এর প্রধান কর্মকর্তা। তার পদবী রেক্টর। রেক্টরের অধীনে পাঁচটি বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সচিব পর্যায়ে রয়েছে পাঁচজন পরিচালক। বিভাগগুলো হলো: ব্যবস্থাপনা ও লোকপ্রশাসন, কর্মসূচি প্রণয়ন ও পর্যবেক্ষণ, উন্নয়ন ও অর্থনৈতিক বিষয়াদি, গবেষণা ও নির্দেশনা এবং প্রকল্প প্রণয়ন। একজন মন্ত্রীর সভাপতিত্বে ১২-সদস্য বিশিষ্ট বোর্ড অব গভর্নরস প্রতিষ্ঠানটির সাধারণ নীতিমালা নির্ধারণ করে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.