ব্রাক এনজিও তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

ব্রাক এনজিও তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।ব্র্যাক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। এটি বিশ্বের অন্যতম বৃহত্তম উন্নয়নমূলক সংস্থা।বর্তমানে বিশ্বের প্রায় ১৪টি দেশে প্রতিষ্ঠানটির কার্যক্রম রয়েছে।ব্রাক এনজিও সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

১।পদের নাম: শাখা হিসাব কর্মকর্তা

শিক্ষাগত যােগ্যতা: যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক এবং শিক্ষাজীবনের সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ থাকতে হবে।

বেতন স্কেল: সংস্থার নীতিমালা অনুযায়ী

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে  www.goodjobbd.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ব্রাক এনজিও তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ব্রাক এনজিও তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

4uol1pv
6o9lo0f

আবেদন প্রকাশের তারিখ: ১৫ নভেম্বর ২০২০
আবেদনের শেষ তারিখ: ১৪&১৯ নভেম্বর ২০২০

Cfesxpb

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ ব্রাক এনজিও
 চাকরির ধরণঃ স্থায়ী – পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ  পুরুষ/মহিলা উভয়ই  আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ বেসরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.brac.net.bd

Brac Job Circular 2020

ব্র্যাক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। এটি বিশ্বের অন্যতম বৃহত্তম উন্নয়নমূলক সংস্থা। বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে স্যার ফজলে হাসান আবেদ এই সংস্থাটি প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের ৬৪টি জেলাসহ এশিয়া, আফ্রিকা এবং আমেরিকার ১৩টি দেশে এটির কার্যক্রম রয়েছে। ব্র্যাক এর দাবি অনুযায়ী বর্তমানে তাদের প্রতিষ্ঠানে প্রায় ০১ (এক) লক্ষ এর মত কর্মী কাজ করে থাকেন। তবে এদের মধ্যে ৭০ ভাগই নারী কর্মী। ব্র্যাকের পরিষেবার আওতায় আছে ১২৬ মিলিয়ন লোক। একটি সামাজিক উদ্যোগের মাধ্যমে প্রতিষ্ঠানটি স্ব-তহবিলযুক্ত দুগ্ধ, খাদ্য, কৃষি, গবাধি পশুর খামার ও হস্তশিল্পসহ বিভিন্ন ধরনের প্রকল্প অন্তর্ভুক্ত করে থাকে। বর্তমানে বিশ্বের প্রায় ১৪টি দেশে প্রতিষ্ঠানটির কার্যক্রম রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.