শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি।শের-ই-বাংলা মেডিকেল কলেজ বাংলাদেশের বরিশাল শহরে অবস্থিত চিকিৎসা বিষয়ক উচ্চ শিক্ষা দানকারী একটি প্রতিষ্ঠান।সরাসরি সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত এই প্রতিষ্ঠানটি ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত হয়; যা বর্তমানে দেশের একটি অন্যতম প্রধান চিকিৎসাবিজ্ঞান বিষয়ক শিক্ষা প্রতিষ্ঠান।সম্প্রতি শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

১।পদের নামঃ মেডিকেল টেকনোলোজিস্ট(ল্যাব)

পদের সংখ্যাঃ০১

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০

২।পদের নামঃ মেডিকেল টেকনোলোজিস্ট(ডেন্টাল)

পদের সংখ্যাঃ০৮

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০

৩।পদের নামঃ ফার্মাসিস্ট

পদের সংখ্যাঃ৬

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০

৪।পদের নামঃঅফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ৬

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০

৫।পদের নামঃ টেলিফোন অপারেটর

পদের সংখ্যাঃ৬

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে www.goodjobbd.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Vhteieb
4m5ttjp

অফিশিয়াল ওয়েবসাইটঃ https://dghs.gov.bd/

আবেদনের শেষ তারিখঃ ১৪ জানুয়ারি ২০২১

শের-ই-বাংলা মেডিকেল কলেজ বাংলাদেশের বরিশাল শহরে অবস্থিত চিকিৎসা বিষয়ক উচ্চ শিক্ষা দানকারী একটি প্রতিষ্ঠান। সরাসরি সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত এই প্রতিষ্ঠানটি ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত হয়; যা বর্তমানে দেশের একটি অন্যতম প্রধান চিকিৎসাবিজ্ঞান বিষয়ক শিক্ষা প্রতিষ্ঠান। এখানে ১ বছর মেয়াদী হাতে-কলমে শিখনসহ  স্নাতক পর্যায়ের ৫ বছর মেয়াদি এম.বি.বি.এস. এবং বি.ডি.এস কোর্সে শিক্ষাকার্যক্রমে প্রতিবছর যথাক্রমে ২২০ ও ৫২ জন শিক্ষার্থীকে ভর্তি করা হয়ে থাকে।

 

Leave a Reply

Your email address will not be published.

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.