সোনালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সোনালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ।সোনালী ব্যাংক লিমিটেড বাংলাদেশের বৃহত্তম রাষ্ট্রীয় মালিকানাধীন রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ব্যাংক।সারা দেশে বর্তমানে সোনালী ব্যাংকের ১২১৫ টি শাখা রয়েছে।সম্প্রতি সোনালী ব্যাংক চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

১।পদের নামঃ সহকারী প্রোগ্রামার ।

পদের সংখ্যাঃ  ৭৬ টি

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০

সোনালী ব্যাংক আবেদনের শিক্ষাগত যোগ্যতা

১। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদুধ্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমুহে ন্যূনতম ১টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। গ্রেডিং পদ্ধতির ফলাফলের ক্ষেত্রে সরকারী নীতিমালা প্রযােজ্য হবে।

২। কোন পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযােগ্য হবে না।

৩।ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনােলজি/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইজ্ঞিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ও সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অথবা চার বছর মেয়াদী স্নাতক/স্নাতক(সম্মান) ডিগ্রী থাকতে হবে।

৪।গ্রেডিং পদ্ধতিতে প্রকাশিত ফলাফলের ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়ের ০২/০৬/২০০৯ ও ০২/০৩/২০১০ তারিখের প্রজ্ঞাপন নং শিম/শাঃ১১/৫-১(অংশ)/৫৮২ এবং শিম/শাঃ১১/১৯-১/২০০৭/১৭৪ অনুযায়ী বর্তমান প্রচলিত জিপিএ বা ক্ষেত্রমত, সিজিপিএ এর বিপরীতে পূর্বের ১ম ও ২য় বিভাগ/শ্রেণি নিম্নরূপে নির্ধারিত হবেঃ

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে www.goodjobbd.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । সোনালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

 সোনালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

1brwguq

আবেদন শেষ সময়: ০১ ফেব্রুয়ারি ২০২১ তারিখ

9xsq9hj

Source: Daily Satar, 01 January 2021

Application Deadline: 14 January 2021

Apply Online

আবেদন ফি এর পরিমাণ : পরীক্ষার ফি অফেরতযােগ্য টা:২০০/- (টাকা দুইশত মাত্র) যা ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর Payment Gateway ‘রকেট’ এর মাধ্যমে প্রদান করতে হবে।

 আবেদন পদ্ধতি :

১। Online Application Form : শুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd) -এর Online

Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। Online এ আবেদন দাখিলের সময় ফরম পূরণ করার নিয়ম ও অন্যান্য শর্তাবলী ওয়েবসাইটেই পাওয়া যাবে।

৩। প্রার্থীর স্থায়ী ঠিকানা : প্রার্থীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌরসভার মেয়র/ ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদে উল্লিখিত স্থায়ী ঠিকানা প্রার্থীর স্থায়ী

ঠিকানা হিসেবে উল্লেখ করতে হবে। তবে অবিবাহিত মহিলা প্রার্থীগণ আবেদন দাখিলের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হলে যথাযথ প্রমাণ সাপেক্ষে স্বামীর স্থায়ী ঠিকানার অনুকূলে নিজের স্থায়ী ঠিকানা পরিবর্তন করতে পারবেন।.

৪।ছবি (Photo) ও স্বাক্ষর (Signature) : নতুন আবেদনকারী প্রার্থীদেরকে অবশ্যই Online Application Form এ ছবি ও স্বাক্ষরের জন্য নির্ধারিত স্থানে বর্ণিত নির্দেশনা অনুযায়ী ছবি ও স্বাক্ষর আপলােড করতে হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.