স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি -Square Group Job Circular 2021

স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।স্কয়ার ফার্মাসিটিকাল লিমিটেড বাংলাদেশের অন্যতম বড় ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান।সম্প্রতি স্কয়ার গ্রুপ  চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

।পদের নাম  ঃ  Sales promotion Officer

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী

বয়সঃ ৩২ বছর।

বেতনঃ আলোচোনা সাপেক্ষে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে www.goodjobbd.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

a8efdng

Application Deadline: 18 February 2021

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ স্কয়ার গ্রুপ
চাকরির ধরণঃ স্থায়ী – পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ  পুরুষ /মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ বেসরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.squaregroup.com

 

১৯৫৮ সালে প্রতিষ্ঠিত এ কম্পানীটি বর্তমানে ২৮০০০ এর বেশি মানুষের কর্মস্থল। স্কয়ার একটি বিখ্যাত গ্রুপ, এটা সবাই জানে । তবে খুব কম মানুষ জানেন এর জন্ম ও বড় হবার ইতিহাস। কথায় আছে , বৃক্ষ তোমার নাম কি ? – ফলেই পরিচয়। স্কয়ার-এর এই সফলতার পিছনে যার নাম সুস্পষ্ট দৃশ্যমান তিনি হলেন স্যামসন এইচ চৌধুরী । এই উদ্দক্তা ছিলেন স্কয়ারের সহপ্রতিষ্ঠাতা । তিনি ছিলেন প্রচন্ড মেধাবী একজন ব্যাবসায়ী এবং একজন মাটির মানুষ যিনি শুধু নিজের কথা নয় বরং নিজের দেশের কথাও চিন্তা করেছিলেন । উনার বাবা ছিলেন আতাইকুলা গ্রামের একজন মেডিকাল অফিসার। বাস্তববাদী পাবনার এই মেডিকাল অফিসারের ছেলে পরিকল্পনা করেছিলেন একটি ফারমাসুটিকাল কম্পানী প্রতিষ্ঠা করবেন এবং শত প্রতিকুলতা থাকা সত্তেও ১৯৫৮ সালে তার তিন বন্ধুকে সাথে নিয়ে সেই পরিকল্পনাটি বাস্তবায়িত করেছিলেন।

স্কয়ার গ্রুপে চাকরি বিজ্ঞপ্তি ২০২১

মিঃ স্যামসন এইচ চৌধুরী ১৯৫৫ সালের ২৫ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছিলেন। ভারতে পড়াশোনা শেষে তিনি তত্কালীন পূর্ব পাকিস্তানে ফিরে আসেন এবং পাবনা জেলার আটাইকুলা গ্রামে স্থায়ী হন যেখানে তাঁর বাবা বহিরাগত চিকিৎসায় মেডিকেল অফিসার হিসাবে কর্মরত ছিলেন। ১৯৫২ সালে তিনি রাজধানীর ঢাকা থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলে আতাইকুলা গ্রামে একটি ছোট্ট ফার্মেসী শুরু করেন।স্কয়ার গ্রুপ অব কম্পানী। দেশীয় নামকরা ব্যাবসা প্রতিষ্ঠানগুলর মাঝে এক অনন্য নাম ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.