জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ –DC Office Job Circular 2024

25 / 100

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Patuakhali DC Office Job Circular 2024। পটুয়াখালী জেলার ইউনিয়ন পরিষদসমূহে ‘ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা’ ও “হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর” পদে নিম্নোক্ত শূন্য পদ পূরণ এবং প্যানেল সংরক্ষণের লক্ষ্যে পটুয়াখালী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

7.1.1 পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ –Patuakhali DC Office Job Circular 2024 pdf download

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Patuakhali DC Office Job Circular 2024 পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় কর্তৃক প্রকাশিত হয়েছে। Patuakhali DC Office Job Circular 2024-এর মাধ্যমে ৬৭ জন জনবল নিয়োগ করবে। Patuakhali DC Office Job Circular 2024

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – এর শুধু মাত্র ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌঁছাতে হবে। আবেদন ৬ অক্টোবর ২০২৪ এ শুরু হবে এবং শেষ তারিখ ০৭ নভেম্বর ২০২৪। পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Patuakhali DC Office Job Circular 2024-এ ০২টি বিভাগে মোট ৬৭ টি পদে নিয়োগ দিচ্ছে। নীচে বিশদ বিবরণ রয়েছে, অনুগ্রহ করে প্রথমে সার্কুলার পড়ুন।

জেলা প্রশাসকের কার্যালয় পটুয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি জেলা প্রশাসকের কার্যালয় পটুয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি । তাই আপনি যদি জেলা প্রশাসকের কার্যালয় পটুয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – এর নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন । এখানে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এক সাথে । সকল নিয়োগ পরীক্ষার সময়- সূচি প্রকাশিত হয় । তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন: Good Job BD

এক নজরে পটুয়াখালী সর্ম্পকে সংক্ষেপঃ

পটুয়াখালী জেলা, প্রাচীন রাজত্ব চন্দ্রদ্বীপ এর অন্তর্ভুক্ত ছিল এবং বাউফল উপজেলার কচুয়া এই রাজত্বের রাজধানী ছিল। প্রাকৃতিক বিপর্যয় এবং ঘন ঘন পর্তুগীজ ও মগদের আক্রমনের কারণে এই রাজধানী পরবর্তীতে বরিশালের মাধবপাশায় স্থানান্তর করা হয়। রাজা টোডরমল, সম্রাট আকবরের মন্ত্রী; ১৫৯৯ সালে কানুনগা জিম্মক খানকে এই এলাকা জরিপ করতে পাঠান। তখন চন্দ্রদ্বীপ এর বন এলাকা চন্দ্রদ্বীপ থেকে পৃথক করে বাজুহাদবা সুরক্ষিত অঞ্চল হিসেবে চিহ্নিত করা হয়েছিল। পরবর্তীতে সেলিমাবাদ, বাজুগ উমেদপুর এবং উরানপুরে তিনটি পরগনাসহ এই অঞ্চল গঠন করা হয়। আরাকান এর বৌদ্ধ রাখাইনরা অষ্টাদশ শতাব্দীর শেষে বর্মী রাজার নৃশংসতায় পলায়ন করে গলাচিপা উপজেলা, কলাপাড়া উপজেলার কুয়াকাটা ও খেপুপাড়া এবং রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন দ্বীপে বসবাস শুরু করে। তারপর থেকে এই অঞ্চলে মানুষের বসতি বৃদ্ধি পেতে থাকে। ১৯৭১ সালের ২৬ এপ্রিল পটুয়াখালী শহরে পাক হানাদার বাহিনী প্রথম আক্রমণ করে। ওই দিন শহরের মাতবর বাড়ি, পুরান বাজার ও ডিসি বাসভবন সংলগ্ন এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে হামলা চালিয়ে শতাধিক মানুষকে নির্মমভাবে হত্যা করা হয়। স্বাধীনতা যুদ্ধে পটুয়াখালী জেলার সদর, গলাচিপা, কলাপাড়া সহ অন্যান্য উপজেলায় অনেকগুলো খন্ড যুদ্ধ হয়। এইসব যুদ্ধে পটুয়াখালী জেলার স্বাধীনতাকামী অনেক সূর্য সন্তান শহীদ হন। রক্তক্ষয়ী সংগ্রাম শেষে, ১৯৭১ সালের ৮ ডিসেম্বর পটুয়াখালী জেলা হানাদার মুক্ত হয়। সূত্রঃ পটুয়াখালী জেলার ইতিহাস

এক নজরে পটুয়াখালী ডিসি অফিস জব সার্কুলার ২০২৪ সর্ম্পকে সংক্ষেপঃ

সংস্থার নামঃ পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়।
পোস্টিংঃ কতৃপক্ষের উপর নির্ভর করে।
পোষ্ট ক্যাটাগরীঃ ০২
মোট পদ সংখ্যাঃ ৬৭।
চাকরির ধরনঃ ফুল টাইম
বেতন স্কেলঃ ১০,২০০/- -২৪,৬৮০/- থেকে ৯,৩০০/- – ২২,৪৯০/- টাকা
চাকরির ধরনঃ সরকরি চাকরি.
সার্কুলার প্রকাশিত তারিখঃ ০৬ অক্টোবর ২০২৪।
আবেদন শুরু তারিখঃ ০৬ অক্টোবর ২০২৪ সকাল ১০টা থেকে।
আবেদনের শেষ তারিখঃ ০৭ নভেম্বর ২০২৪ বিকেল ৫টা পর্যন্ত।
কিভাবে আবেদন করতে হবে: আবেদনপত্র আগামী ০৭/১১/২০২৪ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌঁছাতে হবে। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র না পৌঁছালে তা বাতিল বলে গণ্য হবে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
সংস্থার নামঃ পটুয়াখালীজেলা প্রশাসকের কার্যালয় ।
পদের নামঃ বিস্তারিত নিচে দেখুন।
পোস্টিংঃ কতৃপক্ষের উপর নির্ভর করে।
পদ সংখ্যাঃ ১৭
চাকরির আবেদন আবেদনপত্র আগামী ০৭/১১/2024 খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌঁছাতে হবে। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র না পৌঁছালে তা বাতিল বলে গণ্য হবে।
চাকরির ধরনঃ সরকারি চাকরি।
লিঙ্গঃ ছেলে ও মেয়ে।
বয়সঃ ১৮ -৩০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ বিস্তারি সার্কুলারে দেখুন।
অভিজ্ঞতাঃ সার্কুলারে দেখুন।
বেতন স্কেলঃ ১০,২০০/- -২৪,৬৮০/- থেকে ৯,৩০০/- – ২২,৪৯০/- টাকা
অন্যান্য সুবিধা সরকারি সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।
আবেদন শুরু তারিখঃ

০৬ অক্টোবর ২০২৪
আবেদনের শেষ তারিখঃ

০৭ নভেম্বর ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট dcpatuakhali.teletalk.com.bd/
দেখুন পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Image

পটুয়াখালী জেলা ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পটুয়াখালী জেলা ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পদের নাম, বেতন স্কেল, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা

পদের নামঃ ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা।
পদের সংখ্যাঃ ০৪টি
গ্রেডঃ ১৪
বেতন স্কেলঃ ১০,২০০/- থেকে ২৪,৬৮০/-টাকা (বেতন ভাতার ৭৫% সরকার
কর্তৃক ও ২৫% ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রদেয়)।
শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রী।

পদের নামঃ হিসাব সহকারী কাম- কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যাঃ ৬৩টি
গ্রেডঃ ১৬
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- টাকা (বেতন ভাতার ৭৫% সরকার
কর্তৃক ও ২৫% ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রদেয়)।
শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য যোগ্যতাঃ (ক) কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএ-তে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
(খ) কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং
(গ) কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ (বিশ) শব্দ ও ইংরেজি ২০ (বিশ) শব্দ।
প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও পটুয়াখালী জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

Patuakhali DC Office Job Circular 2024 আবেদন পত্র

Patuakhali DC Office Job Circular 2024 আবেদনের কপি অফিস চলাকালীন সময়ে ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌঁছাতে হবে। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র না পৌঁছালে তা বাতিল বলে গণ্য হবে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, Patuakhali DC Office Job Circular 2024, পটুয়াখালী জেলা ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Patuakhali DC Office Job Circular 2024 প্রবেশপত্র

Patuakhali DC Office Job Circular 2024 প্রবেশপত্র আবেদনের কপি অফিস চলাকালীন সময়ে ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌঁছাতে হবে। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র না পৌঁছালে তা বাতিল বলে গণ্য হবে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, Patuakhali DC Office Job Circular 2024, পটুয়াখালী জেলা ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আবেদনের নিয়ম ও শর্তাবলীঃ

প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও পটুয়াখালী জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয় এর চাকুরির নির্ধারিত আবেদন ফরমে আগ্রহী প্রার্থীদেরকে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা www.patuakhali.gov.bd ওয়েব সাইট হতে ডাউনলোড করা যাবে। এছাড়াও আবেদন ফরম অত্র কার্যালয়ের স্থানীয় সরকার শাখা থেকে সংগ্রহ করা যাবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রের নমুনা কপি www.patuakhali.gov.bd এ ওয়েব সাইট হতে ডাউনলোড করে দুই কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। নির্ধারিত আবেদনপত্র ফরমটি A4 অফসেট কাগজে প্রিন্ট করে হাতে পূরণ করতে হবে।

আবেদনপত্র আগামী ০৭-১১-২০২৪ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে জেলা প্রশাসক, পটুয়াখালী বরাবর পৌঁছাতে হবে। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। অসম্পূর্ণ, ত্রুটিযুক্ত ও নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

পরীক্ষার ফি বাবদ ৫০০/- (পাঁচশত) [ ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা], ৪০০/- (চারশত) [হিসাব সহকারী কাম- কম্পিউটার অপারেটর] টাকা জেলা প্রশাসক, পটুয়াখালী-এর অনুকূলে ‘রূপালী ব্যাংক লিমিটেড’ এর যে কোন শাখা হতে ইস্যুকৃত পে-অর্ডার/ ডিডি (অফেরতযোগ্য) আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

প্রার্থীর বয়স ০৭-১১-২০২৪ খ্রি. তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনার সন্তান বা প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আবেদনপত্রের সাথে আবেদনকারীর সদ্যতোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙ্গিন ছবি (ছবিতে প্রার্থীর নাম লিখে এক কপি ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে এবং দুই কপি ছবি দুটি এডমিট কার্ডের সাথে আঠা দিয়ে লাগাতে হবে), সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), জাতীয় পরিচয়পত্রের অনুলিপি, পদবী ও নামের সীলসহ ১ম শ্রেণীর/ ন্যূনতম ৯ম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র এবং ১ম শ্রেণীর/ ন্যূনতম ৯ম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে।

মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনার সন্তান এর ক্ষেত্রে প্রার্থীকে আবেদনপত্রের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সর্বশেষ প্রজ্ঞাপন মোতাবেক তার পিতা/ মাতার মুক্তিযোদ্ধা সার্টিফিকেট (উপর্যুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত) এর ফটোকপি ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (পদবী ও নামের সীলসহ) করে সংযুক্ত করতে হবে।

খামের উপর পদের নাম ও কোটা (যদি থাকে) অবশ্যই উল্লেখ করতে হবে।

প্রার্থী কোন সরকারি/ আধা-সরকারি/ স্বায়ত্তশাসিত/ অনুমোদিত বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত থাকলে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণ করা হবে না। বিবাহিত মহিলার ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিধি এবং সরকার কর্তৃক সর্বশেষ নির্ধারিত কোটা/ বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল প্রকার মূল সনদপত্র আবশ্যিকভাবে উপস্থাপন করতে হবে। শিক্ষাগত যোগ্যতা প্রমাণের ক্ষেত্রে মূল সনদপত্র/ সাময়িক সনদপত্র ব্যতীত অন্য কোন সনদপত্র গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টি.এ/ ডি.এ প্রদান করা হবে না।

প্রার্থী যে ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্র পেতে ইচ্ছুক সে ঠিকানা সম্বলিত ১০/- (দশ) টাকার ডাক টিকেটসহ ফেরত খাম (খামের সাইজ ৯ ইঞ্চি x ৪ ইঞ্চি) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর পুলিশ ভেরিফিকেশনে এবং স্বাস্থ্য পরীক্ষায় কোন প্রকার বিরূপ তথ্য পাওয়া গেলে কোন কারণ দর্শানো ব্যতিরেকে তার নির্বাচিত প্রার্থীতা বাতিল বলে বিবেচিত হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা, ভুল বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে দরখাস্ত/ নিয়োগ বাতিল বলে গণ্য হবে এবং সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কর্তৃপক্ষ প্রয়োজন বোধে যে কোন শর্ত সংযোজন/ পরিবর্তন এবং পদ সংখ্যা হ্রাস/ বৃদ্ধি করতে পারবেন।

আবেদন ফরমের সকল কলাম যথাযথভাবে পূরণ করতে হবে (প্রযোজ্য ক্ষেত্রে)।

আবেদন ফরমে প্রার্থীর মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ কার্যক্রম স্থগিত/ সময় পরিবর্তন/ বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।

চাকুরীর বিষয়ে কোন প্রকার প্রত্যক্ষ বা পরোক্ষ তদবির/ সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও পটুয়াখালী  patuakhali.gov.bd ওয়েবসাইটে এছাড়াও আমাদের জবপোর্টাল https://goodjobbd.com/ তে সরাসরি প্রবেশ করেও পাওয়া যাবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য patuakhali.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ –Patuakhali DC Office Job Circular 2024 pdf download

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Patuakhali DC Office Job Circular 2024 pdf download. জেলা প্রশাসকের কার্যালয় পটুয়াখালী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – DC Office Patuakhali Job Circular 2024 PDF ডাউনলোড। Patuakhali Job Circular 2024 / dcpatuakhali.teletalk.com.bd Job Circular 2024 pdf download. http://www.patuakhali.gov.bd এবং http://patuakhali.teletalk.com.bd -এ আপনার সুবিধার জন্য, আমরা পিডিএফ ফাইলটি ডাউনলোড করেছি এবং পটুয়াখালী জেলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF ডাউনলোড লিঙ্ক এখানে।

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, Patuakhali DC Office Job Circular 2024, পটুয়াখালী জেলা ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, Patuakhali DC Office Job Circular 2024, পটুয়াখালী জেলা ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*